কুরবানীর ঈদে আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের গোশত বিতরণ ২০২১

প্রকাশিত: ২৯ জুলাই ২০২১

২৩ জুলাই ২০২১

কুরবানীর আনন্দ ভাগাভাগি করতে আন্তর্জাতিক ক্বিরাত সংস্থার গোশত বিতরণ। করোনাকালে সবার ঘরে ঈদ আনন্দ উঁকি দেয়নি। দীর্ঘ সময় ধরে কর্মচ্যুত থাকার কারণে অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া দেশের মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারে হাসি ফোটানোর লক্ষ্যে কোরবানির গোশত ও ঈদ সামগ্রী বিতরণ করেছে আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশ।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় মহাসচিব মাওলানা ক্বারী শায়েখ সাদ সাইফুল্লাহ মাদানীর নেতৃত্বে ঢাকাসহ তিন জেলায় প্রায় দুই হাজার কুরবানির গোশত ও ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচি পালন করা হয়।

এ সময় তিনি বলেন দেশের বড় একটা অংশ মানুষের ঘরে হাসি ফুটবে না অথচ আমরা ঈদ আনন্দে মেতে থাকবো এটা হতে পারে না সেই চিন্তা থেকেই প্রতিবারের ন্যায় এবারও দেশব্যাপী সংগঠনের নেতৃবৃন্দকে আমরা এ কর্মসূচি পালনের আহ্বান জানিয়েছি। তিনি আরো বলেন কোরআন প্রেমীদের সর্ববৃহৎ সংগঠন হিসেবে আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশ দেশের সর্বস্তরের মানুষের পাশে সবসময় ছিল আছে এবং থাকবে ইনশাআল্লাহ।

কেন্দ্রীয় কার্যালয় লালবাগ এলাকায় গোশত ও ঈদ সামগ্রী বন্টনের পর অসচ্ছল পরিবার ও আলেম ওলামাদের বাসায় এ হাদিয়া পৌছিনো হয়।

এসব কর্মসূচিতে সংগঠনের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় মহাসচিব শায়েখ সাদ সাইফুল্লাহ মাদানী এর সাথে আরো অংশগ্রহণ করেন‌ সহ-সভাপতি মাওলানা মাহমুদুল হক হাফেজ্জী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা ইকবাল হোসাইন আশরাফী, আইটি বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুর রহমান মৃধা ও ইকো ছাত্র পরিষদের সমাজ কল্যাণ সম্পাদক আহমদ শফী আশরাফী প্রমুখ।